শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পতাকা টাঙাতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু!

প্রতিদিন ডেস্ক   |   সোমবার, ১৫ আগস্ট ২০২২ | প্রিন্ট  

জাতীয় পতাকা টাঙাতে গিয়ে দুই ভাইয়ের মৃত্যু!

কিশোরগঞ্জের হাওর উপজেলা ইটনায় জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা সদরের খাদ্য গুদামের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন ইটনা উপজেলা সদরের নগরহাটি এলাকার নেপাল কর্মকারের ছেলে হৃদয় কর্মকার (২৫) ও তার ছোট ভাই বিজয় কর্মকার (১৭)।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, হৃদয় ও বিজয় দুই ভাই। খাদ্য গুদামের সামনে তাদের হৃদয় অটো হাউজ নামে একটি দোকান রয়েছে। জাতীয় শোক দিবস উপলক্ষে সেই দোকানে স্টিলের পাইপে করে জাতীয় পতাকা টাঙাতে যায় বিজয়। এ সময় দোকানঘরের ওপরে থাকা বৈদ্যুতিক তারে স্টিলের পাইপটি লেগে গেলে স্পৃষ্ট হয় বিজয়। পরে বিজয়কে বাঁচতে গিয়ে হৃদয়ও বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. প্রসূন সাহা বলেন, সকাল ৮টা ৪০ মিনিটে তাদের হাসপাতালে আনা হয়। কিন্তু তাদের বাঁচানো যায়নি।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মোল্লা গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার (১৫ আগস্ট) সকালে খাদ্য গুদামের সামনে তাদের দোকানে লোহার পাইপে জাতীয় পতাকা টাঙাতে গিয়ে বৈদ্যুতিক তারে বিদ্যুৎস্পৃষ্ট হয় বিজয়। বিজয়কে বাঁচাতে গিয়ে হৃদয়ও স্পৃষ্ট হয়। সেখান থেকে স্থানীয়রা তাদের উদ্ধার করে ইটনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

Facebook Comments Box
advertisement

Posted ৪:০৩ অপরাহ্ণ | সোমবার, ১৫ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar