বুধবার ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাফজয়ী সাবিনাদের জন্য প্রস্তুত চ্যাম্পিয়ন বাস

স্পোর্টস ডেস্ক:   |   বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২ | প্রিন্ট  

সাফজয়ী সাবিনাদের জন্য প্রস্তুত চ্যাম্পিয়ন বাস

সাফ নারী চ্যাম্পিয়ন দলকে বরণ করতে প্রস্তুত হয়েছে ছাদ খোলা বাস। ঢাকা শহরে ছাদ খোলা বাস নেই। বিআরটিসির দ্বিতলবিশিষ্ট বাসের ছাদ ফেলে সানজিদা-সাবিনা খাতুনদের আশা পুরণ করা হচ্ছে। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৫০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তারা।

বাসের প্রাথমিক রুট ঠিক হয়েছে বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন। বাফুফে ভবনে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।

এর আগে মঙ্গলবার সারা দিন ও রাত বাস ডেকোরেশনের কাজ হয়েছে। কাঠমান্ডুতে সাবিনারা ট্রফি গ্রহণের ছবিটি বাসের গায়ে অঙ্কিত হয়েছে। বেশ বড় করা লেখা হয়েছে চ্যাম্পিয়ন্স। ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিও রয়েছে এই বাসে।

বাসটি মতিঝিলস্থ বিআরটিসির কমলাপুর ডিপোতে ছিল। এই বাসে করে বাংলাদেশ চ্যাম্পিয়ন দল বিমানবন্দর থেকে বাফুফে ভবনে আসবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের নিজস্ব উদ্যোগে এই বাসের ব্যবস্থা হয়েছে। তিনি নিজে বিমানবন্দরে চ্যাম্পিয়ন দলকে অভ্যর্থনা জানাতে উপস্থিত থাকবেন। বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুরেই কাঠমান্ডু থেকে সাফ নারী চ্যাম্পিয়নশিপের ট্রফি নিয়ে আসছেন সাবিনা খাতুনরা।

সাবিনাদের ট্রফি বরণের জন্য প্রস্তুত বাংলাদেশ। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবিনাদের অভ্যর্থনা জানাবেন ক্রীড়াঙ্গনের সর্বোচ্চ অভিভাবক ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। তার সঙ্গে থাকবেন মন্ত্রণালয় ও ফেডারেশনের কর্মকর্তারা।

 

Facebook Comments Box
advertisement

Posted ১২:১৩ অপরাহ্ণ | বুধবার, ২১ সেপ্টেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar