শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক-গীতিকবি বিশাল সড়ক দুর্ঘটনায় নিহত

প্রতিদিন ডেস্ক   |   সোমবার, ০৭ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

সাংবাদিক-গীতিকবি বিশাল সড়ক দুর্ঘটনায় নিহত

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল। সোমবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিক নিজ শহর নরসিংদী থেকে মোটরসাইকেলে করে ঢাকায় ফেরার পথে তার বাইকটিকে একটি কাভার্ড ভ্যান চাপা দিলে এই দুর্ঘটনা ঘটে।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশালের চাচাতো ভাই মামুন। তিনি জানান, এক বন্ধুর মোটরসাইকেলে করে সকালে ঢাকায় রওয়ানা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাস স্ট্যান্ডের পাশে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয় একটি কাভার্ড ভ্যান। সেখানেই প্রাণ হারান বিশাল। তার বন্ধুকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজে নিয়ে ভর্তি করা হয়েছে।

ওমর ফারুক বিশালের বর্তমান কর্মস্থল ছিল জি নিউজ। জি নিউজ এর বার্তা সম্পাদক সুমন মোস্তফা জানান, বিশাল পরশু বিকালে একদিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন। আজ অফিসে যোগ দেয়ার কথা। সম্ভবত অফিসের উদ্দেশেই তিনি বাইকে করে ফিরছিলেন। কিন্তু তার তো আর ফেরা হলো না। একদিনের ছুটি নিয়ে আজীবনের ছুটিতে চলে গেলেন। এই বেদনা সহ্য করা যায় না।
ওমর ফারুক বিশাল বেশ কয়েকটি দৈনিক ও অনলাইন পত্রিকায় কাজ করেছেন গত সাত থেকে আট বছর ধরে। একই সময়ে তিনি অনেক গান লিখেছেন ও সুর করেছেন। এদিকে, বিশালের এই অকাল প্রস্থানে গভীর শোক জানিয়েছে গীতিকবি সংঘ বাংলাদেশ।

Facebook Comments Box
advertisement

Posted ১:২১ অপরাহ্ণ | সোমবার, ০৭ নভেম্বর ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar