সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আসছে ‘গেম অব থ্রোনস’র নতুন সিজন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৮ জুন ২০২২ | প্রিন্ট  

আসছে ‘গেম অব থ্রোনস’র নতুন সিজন

একটি সিংহাসন ঘিরে লড়াই। ক্ষমতায় বসবে কে? দর্শকরা ধরেই নিয়েছিলেন গত আট বছর ধরে চলা সেই লড়াই শেষ হয়ে গেছে। তবে গেম অব থ্রোনস ফ্যানেদের জন্য সুখবর আসছে নতুন সিজনে। এবার আর আট রাজ্যের লড়াই নয়, বরং গল্পের কেন্দ্রে থাকবেন জন স্নো।

‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’-কে কেন্দ্র করে লেখা ফিকশন প্রথম টেলিকাস্ট হয় ১৭ এপ্রিল ২০১১। তারপর দীর্ঘ আট বছর চলার পর শেষ সিজনটা আসে ২০১৯ সালে। সেটিই শেষ— এমনটাই ধরে নেনে গেম অব থ্রোনস ভক্তরা। লকডাউনের আগে, তার মধ্যেও টেলিভিশন শোগুলোতে সবচেয়ে বেশি পাইরেটেড হয়েছে ‘গেম অব থ্রোনস’।

২০২১ সালে মুক্তি পেয়েছিল ‘হাউজ অব দ্য ড্রাগন’র ট্রেলার। জর্জ আরআর মার্টিনের বইয়ের ওপর ভিত্তি করে হিট ফ্যান্টাসি সিরিজ গেম অব থ্রোনসের একটি নতুন সিজন। এটি ‘সিংহাসনের পতনের ২০০ বছর আগে’র গল্পকে তুলে ধরবে। গেম অব থ্রোনস ব্র্যান্ডের ভার কাঁধে নিয়ে ২০২২ সালে আসছে এই শোটি।

সূত্রের খবর, গেম অব থ্রোনস’র সিকুয়্যাল এর জন্য ইতোমধ্যেই নাকি পোস্ট প্রোডাকশনের প্রস্তুতিও শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, এই সিরিজের মুখ্য চরিত্রে থাকবনেন জন স্নো অর্থাৎ অভিনেতা কিট হ্যারিংটন। এই সিরিজে জন স্নোর চরিত্রটি আরও একটু এগিয়ে নেওয়া হবে।

গেম অব থ্রোনসের পর কিট হ্যারিংটনকে দেখা গিয়েছিল ২০২১ সালে মার্ভেল ইউনিভার্সের ইর্টানলস-এ।

 

Facebook Comments Box
advertisement

Posted ১:০৩ অপরাহ্ণ | শনিবার, ১৮ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar