রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লা সোসাইটির সভাপতি কাজী আসাদুল্লাহ, সেক্রেটারি মিঠু

নিজস্ব প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২ | প্রিন্ট  

কুমিল্লা সোসাইটির সভাপতি কাজী আসাদুল্লাহ, সেক্রেটারি মিঠু

কাজী আসাদ উল্লাহকে সভাপতি ও মাহবুবুর রহমান মিঠুকে সাধারণ সম্পাদক করে কুমিল্লা সোসাইটি অব নর্থ আমেরিকার ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এ উপলক্ষে সংগঠনের সাধারণ সভা রবিবার নিউইয়র্ক সিটির জ্যাকসন হাইটসের একটি রেস্টুরেন্টের পার্টি হলে সংগঠনের সভাপতি গোলাম মহিউদ্দিনের সভাপতিত্বে এবং বিশেষ উপদেষ্টা প্রফেসর মনির হোসেন খানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
উপদেষ্টা এবং সাধারণ সদস্যদের উপস্থিতিতে কাজী আসিফ দৌলার কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে এ অনুষ্ঠান শুরু হয়।

শুভেচ্ছা বক্তব্যে প্রধান উপদেষ্টা সরকার ইসলাম বিগত ২১ বছরের কার্যক্রম তুলে ধরেন। বৈশ্বিক মহামারী কভিড ১৯ এর আক্রমণে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে এবং বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিব-উর রহমানের সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করেন মাওলানা অলিউল্লাহ মো. আতিকুর রহমান। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা জহিরুল ইসলাম, ভিপি জসীমউদ্দীন, মাহবুবুর রহমান মিঠু, কাজী আসাদুল্লাহ, নাদিরুজ্জামান সরকার প্রমুখ।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ে প্রধান উপদেষ্টা সরকার ইসলাম কাজী আসাদ উল্লাহকে সভাপতি ও মাহবুবুর রহমান মিঠুকে সাধারণ সম্পাদক করে উপস্থিত সকলের সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন এবং নতুন করে অ্যাডভোকেট মজিবুর রহমান এবং মমিনুল হককে উপদেষ্টা কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন তোফায়েল আহমেদ, মফিজুল ইসলাম রুমি, মান্নান দেলোয়ার, সৈয়দ শরীফ, আব্দুল্লাহ আল মামুন, সালমান খান জালাল, আকবর হোসেন, আব্দুস সালাম, শরিফুল ইসলাম, আবুল কালাম আজাদ, মো. রুবেল, সেলিম মিয়া, সায়েদ আহমেদ ইমরান, ইয়াসমিন আক্তার ইভা, রায়হান সরকার, ফেরদৌস খান, দেলোয়ার মজুমদার, ইঞ্জিনিয়ার রাশেদুল হক, মোজাম্মেল হক, রফিকুল ইসলাম, আবু নাসের, আবদুল খালেক প্রমুখ॥

এদিকে, সংগঠনকে গতিশীল রাখতে নতুন সভাপতি কাজী আসাদুল্লাহ এবং সেক্রেটারি মাহবুবুর রহমান মিঠু সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা চেয়েছেন।

Facebook Comments Box
advertisement

Posted ৩:৩৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৩ জুন ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar