শনিবার ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নিউইয়র্ক ফুটবল লীগের শিরোপা জিতলো নিউজার্সির গার্ডেন স্টেট

স্পোর্টস রিপোর্টার   |   মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২ | প্রিন্ট  

নিউইয়র্ক ফুটবল লীগের শিরোপা জিতলো নিউজার্সির গার্ডেন স্টেট

‘বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’ আয়োজিত নিউইয়র্ক ফুটবল লীগ-২০২২ এ নতুন চ্যাম্পিয়ন হয়েছে নিউজার্সীর ‘গার্ডেন স্টেট ফুটবল ক্লাব’। ১৪ আগস্ট অনুষ্ঠিত ফাইনালে গার্ডেন স্টেট ফুটবল ক্লাব টাইব্রেকারে ৪-৩ গোলে বিগত নয়বারের লীগ চ্যাম্পিয়ন নিউইয়র্কের ব্রঙ্কস ইউনাইটেডকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

নিউইয়র্ক সিটির র‌্যান্ডাল আইল্যান্ড ষ্টেডিয়ামে ফ্লাড লাইটে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলার নির্ধারিত সময় ১-১ গোলে ড্র ছিল। পরবর্তীতে ট্রাইব্রেকারে ৪-৩ গোলে গার্ডেন স্টেট ফুটবল দল জয়ী হয়। বিপুলসংখ্যক ক্রীড়ামোদী দর্শক মাঠে উপস্থিত হয়ে ফাইনাল খেলাটি প্রাণভরে উপভোগ করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করা হয়। এবারের লীগের প্রধান পৃষ্ঠপোষক বিএসিডিওয়াইএস এবং মোট ৮টি দল অংশ নেয়।

ফাইনালে নিউইয়র্ক স্টেট অ্যাসেম্বলীম্যান এরিক এম ডিল্যান প্রধান অতিথি ছিলেন। খেলার শুরুতে রং বে রংয়ের একগুচ্ছ বেলুন উড়িয়ে ফাইনালের উদ্বোধন করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিমিষ্টজনেরা। এর অন্যতম ছিলেন ফুটবল লীগের প্রধান পৃষ্ঠপোষক বিএসিডিওয়াইএস-এর ভারপ্রাপ্ত সভাপতি ওয়াল্টার ক্যাম্বলী, স্পোর্টস কাউন্সিলের ভারপ্রাপ্ত সভাপতি দুলাল মিয়া (এনাম), প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা মনজুর আহমেদ চৌধুরী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপদেষ্টা আব্দুর রহীম বাদশা, উপদেষ্টা আতাউর রহমান সেলিম, জুনেদ চৌধুরী, আযম চৌধুরী, আনোয়ার হোসেন, মখন মিয়া, সাবেক সভাপতি মহিউদ্দিন দেওয়ানসহ ওয়াহিদ কাজী এলিন, আব্দুল কাদের লিপু, ডা. ঝুন্নুন চৌধুরী, বাংলাদেশ সোসাইটির নির্বাচনে সভাপতি প্রার্থী কাজী আশরাফ হোসেন নয়ন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ রশীদ রানা।

Facebook Comments Box
advertisement

Posted ১:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৩ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর...

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar