শুক্রবার ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোপালগঞ্জ ফাউন্ডেশনের জমজমাট বনভোজন

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২ | প্রিন্ট  

গোপালগঞ্জ ফাউন্ডেশনের জমজমাট বনভোজন

বনভোজনে অংশগ্রহণকারিগণের একাংশ। ছবি-বাংলাদেশ প্রতিদিন।

গোপালগঞ্জ ফাউন্ডেশন আমেরিকা ইনক’র উদ্যোগে ৩ জুলাই লং আইল্যান্ডের বেথপেজ স্টেট পার্কে আয়োজন করা হয় বার্ষিক বনভোজন। জ্যাকসন হাইটস, জ্যামাইকা ও ব্রংক্স থেকে সকালে বাস ছেড়ে যায় বনভোজনের উদ্দেশে।

সাথে যোগ দেয় আরো ৭০/৮০টা প্রাইভেট কার। মুহূর্তেই প্রায় সাড়ে চারশ গোপালগঞ্জবাসীর উপস্থিতি যেন এক মিলন মেলায় পরিণত হয়। সেখানে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানান সংগঠনের সভাপতি রমাকান্ত বিশ্বাস, সাধারণ সম্পাদক মিজানুর রহমান খান মনিসহ বনভোজনের আহ্বয়ক শরীফ ইমতিয়াজ হোসেন রিপন, সদস্য সচিব আমিনুর রহমান প্রিন্স ও কার্যকরী কমিটির নেতৃবৃন্দ। সার্বিক তত্ত্ববধানে ছিলেন বীর মুক্তিযোদ্ধা বিএম জাকির হোসেন হিরু, আবৃত্তি শিল্পী জিএইচ আরজু, খসরুল আলম, শেখ শাহীন, মিজানুর রহমান মিজান, জাবের ইকবাল প্রমূখ।

বনভোজনে অংশগ্রহণকারী অতিথি, নারী-শিশু-পুরুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং নানা ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক আয়োজন, পুরস্কার বিতরণ, দিনের ভাগ্যবান ব্যক্তির সন্ধান, র‌্যাফেল ড্র এবং ভোজন পর্বের নানা আয়োজনে এই বনভোজন রূপ বদলে উৎসবের আমেজ তৈরি হয়।

সভাপতি রমাকান্ত বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান খানের সঞ্চালনায় আলোচনা পর্ব অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক দাউদ ভূঁইয়া, শেখ মোহাম্মদ আলাউদ্দিন, নওশের আব্দুল্লাহ, রওশন আরা চৌধুরী, সাইফুর রহমান হিরক, শিরিন রহমান আলো, নাজমুন কামাল মিনু, গৌতম শিকদার, সনজিত মৃধা, মনিকা দাশ, ফরিদ আহমেদ, মেজবাহ রেজা হোসেন, ওখিল ওঝা, শেখ আরাফাত, আবু তালেব, সাইফুজ্জামান নিশান, কায়কোবাদ খোকন, আবুল বশার জুয়েল, আনিসুজ্জামান কুটু, মোস্তাফুল হক, হাবিবুর রহমান চৌধুরী আনসার, হাফিজুর রহমান চৌধুরী হাফিজ, আলী শেখ, অরবিন্দ বিশ্বাস গোবিন্দ, সোহেল রানা, বিএম দিদারুল ইসলাম, রাশিদ আহমেদ, ত্রিনয়নী তালুকদার, কাজী ওমর ফারুক বাবলু, নাজমুল হোসেন ভূঁইয়া ডাবলু, ফোরকান চৌধুরী, কল্যান বোস, নাজমুল ইসলাম তুহিন, শিকদার মোহাম্মদ রুমি প্রমূখ।

অতিথির মধ্যে ছিলেন জাতিসংঘ মিশনের ফার্স্ট সেক্রেটারি (প্রেস) নূরএলাহী মিনা, বাংলাদেশ চলচ্চিত্র জগতের অন্যতম অভিনেতা আহমেদ শরীফ, বাংলাদেশ সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী কাজী নয়ন ও মোহাম্মদ আলী প্রমূখ।
জিএইচ আরজু ও সাংস্কৃতিক সম্পাদক মনিকা দাশের পরিচালনায় সঙ্গীত পরিবেশন করেন শান্ত্বনু ভৌমিক, কৃষ্ণাতিথি, শাহ মাহবুব, মনিকা দাশ প্রমূখ।

বনভোজনের অন্যতম আকর্ষণীয় পর্ব ছিল র‌্যাফেল-ড্র। এতে প্রথম পুরস্কার ছিলো স্বর্ণের চেইন। এছাড়াও অন্য পুরস্কারগুলোর মধ্যে ছিলো স্বর্ণের কানের দুল, এলইডি টিভি, এইচপি প্রিন্টার, ল্যাপটপ কম্প্যুটার, এয়ারকন্ডিশনার, মাইক্রোওভেন, নোটবুক, ডিনার সেট ও স্যামসং মোবাইল।

Facebook Comments Box
advertisement

Posted ১২:৫৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০২ আগস্ট ২০২২

nypratidin.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ ক্যালেন্ডার

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Editor : Naem Nizam

Executive Editor : Lovlu Ansar